ঢাকাসোমবার , ৪ জুলাই ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন

এমন সাকিবকেই চাই….

ডেস্ক নিউজ
জুলাই ৪, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সাকিব যখন নেমেছেন তখন বাংলাদেশের ১ উইকেট নেই। সাকিব যখন স্ট্রাইক পেলো তখন বাংলাদেশের ২ উইকেট নেই।সাকিব যখন একটা চার মারলো তখন ৩ উইকেট নেই।

এই পজিশনে সাকিব কী সাইক্লোন খেলবে নাকী…?
সাকিব বল খেলেও পুষিয়ে দিয়েছে পড়ে। না হলে ১২০ এ করতে পারতো না দল…

৫২ বলে ৬৮ রানের ইনিংসটা যদি হুদাই হয় তাহলে বাকি ৬৮ বলে অনান্য ব্যাটম্যানরা নিশ্চয় তার থেকে বেশি স্ট্রাইকরেটে ব্যাট করেছে?

তার মানে বাকি ৬৮ বলে অনান্য ব্যাটসম্যানরা ১২৬ রান করলে বিডি জিততো। আমি কথাটা এজন্যই বলছি কারন সাকিবের ১৩০ স্ট্রাইক রেটের ব্যাটিং নিয়ে সমোলচনা শুনে মনে হলো বাকিরা ১৮০+ স্ট্রাইকরেটে ব্যাট করেছে।

ওয়ান ডাউনে নামার পর থেকে উইকেট পড়তেই আছে, আফিফ ভালো করেছে, সাকিব হেল্প করেছে। বাকি আর কেও আফিফের মতো খেলেছে নাকি সাকিব কাওকে খেলা থেকে বাধা দিয়েছে? সাকিব যেটা করেছে সেটা প্রশংসা পাওয়ার মতো না কিন্তু দলের এমন অবস্থা ছিলোনা যে এটা হারের কারন হবে। এই ম্যাচ জিততে হলেও সাকিবকে ১২০+ রান করা লাগতো যেটা শুধু অসম্ভবই না অবিশ্বাস্য।

ভামোস সাকিব’…
এমন সাকিবকেই চাই ❤🔥

জনগণের চাওয়া সাকিব প্রতিম‍্যাচে ২৫০+ ৩০০+ স্টাইকরেটে ব‍্যাট করবে আর বলে ৫-৬ টা করে উইকেট নিবে তাহলে খুশি নয় সব সাকিবের দোষ সাকিব নিজের জন‍্য খেলে দলের জন‍্য না এমন সাপোর্টারদের…………..

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।