এমপিকে নিয়ে কটূক্তি করায় প্রধান শিক্ষকসহ আটক ২

Print

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার নেত্রকোনা-১ (দুর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য মানু মজুমদারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কটূক্তি করায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতদের মঙ্গলবার দুপুরে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার দিবাগত রাতে কেন্দ্রীয় প্রতিরোধ যোদ্ধার সদস্য ও উপজেলা প্রতিরোধ যোদ্ধার সভাপতি গিলভার্ট চিচাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনের নাম উল্লেখসহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করেন।

আটককৃতরা হলেন- মামলায় উল্লেখিত দুই আসামি দুর্গাপুর পৌর শহরের সাধুপাড়া এলাকার মৃত শামসুর হকের ছেলে উত্তর ফারংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল হক (৪৮) ও কলমাকান্দা উপজেলার মৃত আব্দুল সামাদের ছেলে রমজান মিয়া (৩০)।

মামলা সূত্রে জানা যায়, সম্প্রীতি সাবেক সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর ফেসবুক আইডিতে ‘জাদুকরী প্রহসনে বিবেকের দহনে’ নামে একটি ফিচার প্রকাশিত হয়। এ পোস্টে আমিনুল হক, রমজানসহ কয়েকজন সাংসদ মানু মজুমদারকে নিয়ে কটূক্তিকর মতামত প্রকাশ করেন। যা রাষ্ট্রের ভাবমূর্তি ক্ষুণ্ন করে সাম্প্রদায়িক অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টিসহ সংসদ সদস্যের সম্মানহানি করেছে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ইতিমধ্যে দুজনকে আটক করে মঙ্গলবার দুপুরে দুর্গাপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদের আটকে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com