এমপি পিন্টুর মায়ের দোয়া নিলেন অসীম কুমার উকিল

Print

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা-৩আসনের মনোনয়ন বঞ্চিত এমপি ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টুর মায়ের দোয়া নিয়েছেন এ আসনেআওয়ামীলীগের মনোনীত প্রার্থী অসীম কুমার উকিল । রবিবার সকালে কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের কচন্দরা গ্রামের এমপি পিন্টুর বাড়িতে গিয়ে তার  গর্ভধারিনী মাকে সালাস করে দোয়া নেন অসীম কুমার উকিল । দলীয় নেতাকর্মীসহ অসীম কুমার উকিল এমপি পিন্টুর বাড়িতে পৌঁছে তার মাকে প্রথমে সালাম করেন এবং কুশল বিনিময় করে দোয়া প্রার্থনা করেন । এ সময় এমপি পিন্টুর জননী অসীম কুমার উকিলকে দোয়া করেন এবং সকলকে আপ্যায়ন করেন । অসীম কুমার উকিল যেন বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়ে কেন্দুয়া-আটপাড়ার ব্যাপক উন্নয়ন করতে পারেন-সেজন্য প্রাণ খোলা দোয়া করেন এমপি পিন্টুর জননী ।

পিন্টুর মায়ের দোয়া নেওয়ায় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা খুবই আনন্দিত হয়েছে । পরে অসীম কুমার উকিল আশুজিয়া ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের সাথে মত বিনিময় করার উদ্দেশ্যে পিন্টুর মায়ের কাছ থেকে বিদায় গ্রহণ করেন ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 236 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com