এমপি বুবলীকে নিয়ে কী করবে সংসদ

Print

পরীক্ষা জালিয়াতি ঘটনায় বিতর্কের জন্ম দিয়ে আলোচনার কেন্দ্রে সংরক্ষিত মহিলা আসন-২৪ এর সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী। তিনি নরসিংদী জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও নরসিংদীর প্রয়াত মেয়র লোকমান হোসেনের স্ত্রী। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) প্রশাসন এরই মধ্যে সব পরীক্ষা ও রেজিস্ট্রেশন বাতিল করে তাকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে । তার এ ঘটনায় বিব্রত এমপিরা। বিষয়টিকে নৈতিক স্খলনজনিত ঘটনা বলে তারা অভিহিত করছেন। বলছেন, এটা এমপিদের জন্য খুবই লজ্জাজনক ঘটনা। এদিকে সংসদ নিয়ে কাজ করেন এমন বিশ্লেষকরা বলছেন, নৈতিক স্খলনজনিত ঘটনা ঘটানোর জন্য ওই এমপির পদত্যাগ করা উচিত। এ বিষয়ে সংসদ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

ওদিকে প্রশ্ন উঠেছে এমপি তামান্না নুসরাত বুবলীকে নিয়ে কি করবে সংসদ।

এ বিষয়ে আপাতত কোন মন্তব্য করতে চান না স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। গণমাধ্যমকে তিনি বলেছেন, এ ব্যপারে আমি এখন কিছুই বলতে চাই না। দেখা যাক, সংসদ অধিবেশন শুরু হোক। চলতি বছরের ২০শে ফেব্রুয়ারি স্পিকারের কাছে শপথ বাক্য পাঠ করেন ওই সংসদ সদস্য। বিষয়টি নিয়ে কথা বলতে নুসরাত বুবলীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে প্রিন্স নামের এক ব্যক্তি তার ভাই পরিচয় দিয়ে বলেন আপা অসুস্থ হয়ে পড়েছেন। মানসিকভাবে একেবারে ভেঙ্গে পড়েছেন। বাড়িতে চিকিৎসক এসে তাকে স্যালাইন দিয়ে রেখেছেন। একইসঙ্গে পুরোপুরি বিশ্রাম নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। সুস্থ হলে তিনি সবার সঙ্গে কথা বলবেন বলে জানান। এদিকে বুবলীকে নিয়ে বিব্রত সরকারি দল আওয়ামী লীগও।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com