এমপি হয়েছি জনগনের সেবা করার জন্য,দূর্নীতিকে প্রশ্রয় দেওয়ার জন্য নয়-সালমান এফ রহমান

Print

মো.আসাদ , দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি: ঢাকা-১ আসনের এমপি হয়েছি জনগনের সেবা করার জন্য,দূর্নীতিকে প্রশ্রয় দেওয়ার জন্য নয়। আমি দোহার-নবাবগঞ্জের আমার দলীয় লোক ও প্রশাসনকে সতকবানী জানাচ্ছি আপনারা কেউ দূর্নীতিকে প্রশ্রয় কিংবা সহযোগীতা করলে কাউকেও ছাড় দেওয়া হবে না।গতকাল সোমবার বিকাল ৪টায় নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ আয়োজিত গনসংবর্ধনা অনুষ্ঠানে হাজারো জনতার মাঝে প্রধান অতিথির বক্তেব্য নব-নির্বাচিত ঢাকা-১ আসনের এমপি সালমান-এফ রহমান একথা বলেন।তিনি আরও বলেন,আপনারা আমাকে ৮৬.৫% ভোট দিয়ে জয়যুক্ত করেছেন।আমি আপনাদের কাছে নির্বাচনে প্রতিশ্রুতি দেওয়া সব ওয়াদা ইনশাল্লাহ বাস্ত্যবায়ন করবো।আপনারা অনেকে বলাবলি করছেন দোহার আমার বাড়ি।উন্নয়ন যা হবে দোহার কেন্দ্রিক হবে।এ ধরনের ধারনা সম্পূর্ন ভুল।আমি দুই উপজেলায় সমানভাবে উন্নয়ন করবো।দোহার ও নবাবগঞ্জকে আমি বাংলাদেশের রোল মডেল হিসাবে গড়ে তুলবো আপনারা আমার পাশে থাকলে।তিনি আরও বলেন দোহার-নবাবগঞ্জের সাধারন জনসাধারন আমার সাথে সাক্ষাৎ করতে কারো সাহায্য লাগবে না।আমার দুয়ার আপনাদের জন্য খোলা রয়েছে।
নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন ঝিলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের চেয়ারম্যান মো.নুর আলী,ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মাহবুবুর রহমান,দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন,বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য আব্দুল বাতেন,ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন,ঢাকা জেলা মহিলা আওয়ামীলীগের সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য,নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক মো.জালাল উদ্দিন,কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী সদস্য মো.মোয়াজ্জেম হোসেন,নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন,নবাবগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ প্রমুখ।
দোহার,ঢাকা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com