এমসিজে প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০১৯ চ্যাম্পিয়ন ‘এসসিজে ডেয়ারডেভিলস্ ১৩’

Print
জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে আন্তঃব্যাচ ‘প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০১৯’ এর সিজন-২ চ্যাম্পিয়ন হয়েছে দ্বিতীয় বর্ষের ‘এসসিজে ডেয়ারডেভিলস্ ১৩’ দল। আজ রবিবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে (ধূপখোলা) ফাইনাল খেলায় প্রথম বর্ষের ‘এমসিজে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব ১৪’ এর বিপক্ষে ৩৯ রানে তারা জয় পায়।
বিভাগের এমসিজে ক্লাবের ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের উদ্যেগে এবারের আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে ছিলো দৈনিক আমাদের সময়, দেশ রুপান্তর ও বার্তা২৪। স্পন্সর হিসেবে ছিলো ক্রেকারি পেস্টি শপ, ট্রাম্প ক্যাফে ও ক্রিকেট৯৭।
খেলার শুরুতে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়‘এমসিজে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব ১৪’ দলের অধিনায়ক বেলাল হোসেন। ব্যাটিং এ নেমে ‘এমসিজে ডেয়ারডেভিলস্ ১৩’দল নির্ধারিত ৮ ওভারে কোনো উইকেট না হারিয়ে সংগ্রহ করে ১০১ রান। ১০২ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে সব উইকেট হারিয়ে ৭ ওভার ৩ বলে ৬২রান করতে সমর্থ হয় ‘এমসিজে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব ১৪’।
লীগে সর্বোচ্চ ১০৭ রান সংগ্রহ করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে ‘এসসিজে ডেয়ারডেভিলস্ ১৩’ এর অধিনায়ক সাজেদুল ইসলাম। ফাইনাল ম্যাচে সেরা খেলোয়াড় হয়েছে ‘এসসিজে ডেয়ারডেভিলস্ ১৩’ এর মাহমুদুল হাসান। সিজন-২ এর সেরা উদীয়মান খেলোয়াড় ‘এমসিজে ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাব ১৪’ দলের বেলাল হোসেন ও আবু সালেহ আতিফ। সেরা ম্যাচ পরিচালনাকারী চতুর্থ বর্ষের কাওসার আহমেদ।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে পুরষ্কার তুলে দেন বিভাগের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম।###
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 70 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com