এরশাদের অবস্থা সংকটাপন্ন

Print

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় নেতা এইচএম এরশাদের শারীরিক অবস্থা সংকটাপন্ন। রক্তে হিমোগ্লোবিন তৈরি না হওয়া, লিভারের সমস্যাসহ শারীরিক দুর্বলতায় ভুগতে থাকা ৯৩ বছর বয়সী এরশাদ গত কয়েক মাস ধরেই বিছানায়। মঙ্গলবার বিকালে কাঁপুনি দিয়ে তার প্রচণ্ড জ্বর আসে।তাৎক্ষণিকভাবে তাকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হয়। সেখানে কয়েক ঘণ্টা থেকে রাতে আবার বারিধারার বাসায় ফেরেন। অবস্থার অবনতি হলে বুধবার সকাল সাড়ে আটটার দিকে তাকে আবারও সিএমএইচে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ক্রিটিক্যাল ইউনিটে ভর্তি।

এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে আজ বিকালে হাসপাতাল থেকে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা জানান- এরশাদের অবস্থা ভালো নয়, গায়ে প্রচণ্ড জ্বর। চিকিৎসকরা কোনো দর্শনার্থীকে ভেতরে যাওয়ার অনুমতি দিচ্ছেন না। অন্য কক্ষে টিভি স্ক্রিনে তার অবস্থা দেখানো হচ্ছে দর্শনার্থীদের। রাঙ্গা বলেন, অবস্থার উন্নতি না হলে আজকালের মধ্যেই জরুরি ভিত্তিতে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়ার চিন্তা-ভাবনা চলছে।

এরশাদের সঙ্গে সার্বক্ষণিক থাকা তার ব্যক্তিগত স্টাফরা জানান, মঙ্গলবার বিকাল থেকেই দফায়-দফায় তার জ্বর এসেছে। জ্বরের সঙ্গে কাঁপুনি রয়েছে। এছাড়াও বুকে কফ জ্বমেছে। আশঙ্কা করা হচ্ছে- তিনি সম্ভবত নিউমোনিয়ায় আক্রান্ত হতে পারেন। হাসপাতালে চিকিৎসাধীন এরশাদের একটি ছবি পাওয়া গেছে। তাতে দেখা যায়, নাকে পাইপের মাধ্যমে এরশাদকে অক্সিজেন দেওয়া হচ্ছে, চেহারা ফ্যাকাসে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com