এরশাদের আসনে মুখোমুখি দুই পুত্র, বিদিশার স্ট্যাটাসে তোলপাড়

Print

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে শুরু হওয়া রংপুর-৩ আসনে প্রার্থী হতে তাঁর ছোট ছেলে এরিক এরশাদকে দিয়ে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করানো হয়েছে। এ নিয়ে জাপার যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির দলটির নেতাকর্মীদের সমালোচনার মুখে পড়েছেন।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন এরিকের মা ও এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ।

বিদিশা তার স্ট্যাটাসে লিখেছেন, ‘প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া দল এখন সার্কাসে পরিণত হয়েছে। দলীয় চেয়ারম্যানের একমাত্র উত্তরসূরী প্রতিবন্ধী সন্তানকেও এখন রাজনৈতিক কাজে ব্যবহার করা হচ্ছে। জাতির কাছে আমার প্রশ্ন, যারা এই দলের নেতৃত্ব দিচ্ছেন, তাদের বিবেক বুদ্ধি কি সব লোপ পেয়ে গেছে?’

এদিকে এরশাদপত্নী ও বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ বড় ছেলে রাহাগির আল মাহি সাদকে রংপুর-৩ আসনে উপনির্বাচনে প্রার্থী করতে চান। এরশাদের মৃত্যুর পর বাবার আসনে দুই ভাইয়ের সম্ভাব্য এই মুখোমুখি অবস্থান নিয়ে জাপার রাজনীতিতে উৎকণ্ঠা বিরাজ করতে শুরু করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com