এরশাদের শয্যাপাশে আন্দালিভ পার্থ

Print

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) দেখতে গিয়েছেন বাংলাদেশ জাতীয় পার্টি চেয়ারম্যান (বিজেপি) ও জাতীয় পার্টির সাবেক মন্ত্রী নাজিউর রহমান মঞ্জুর ছেলে আন্দালিভ রহমান পার্থ। এ সময় অসুস্থ এরশাদের সুস্থতার জন্য তিনি দোয়া কামনা করেন।

শুক্রবার রাত ৮টার দিকে সিএমএইচে গিয়ে পার্থ সেখানে ৪০ মিনিট অবস্থান করেন।

এরশাদকে দেখে আসার পর আন্দালিভ রহমান পার্থ বলেন, বাংলাদেশের উন্নয়নে হুসেইন মুহম্মদ এরশাদের ব্যাপক ভূমিকা রয়েছে। ওনার শাসনামলে আমার বাবা এলজিআরডিমন্ত্রী ও ঢাকার মেয়র ছিলেন। এ কারণে সমগ্র বাংলাদেশের উন্নয়নের সঙ্গে ভোলার ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে।

ভোলা-১ আসনের সাবেক এমপি আন্দালিভ রহমান পার্থ বলেন, রাজনৈতিক মতবিরোধ থাকতে পারে তবে ওনার অবদান অস্বীকার্য।

বাবা নাজিউর রহমান মঞ্জুর রাজনীতির পেছনে এরশাদের অবদান রয়েছে উল্লেখ করে পার্থ বলেন, আমার বাবার রাজনীতির ওপর ভিত্তি করে আমাদের পরিবারের রাজনীতিতে আসা। এরশাদের এ অবদানকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com