এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন

Print

জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ আজীবন গণতন্ত্র ও গণমানুষের কল্যাণে কাজ করে গেছেন। জীবনের শেষ দিন পর্যন্ত বাংলাদেশের রাজনীতিতে তিনি দেশ ও জাতির উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ জেলার বন্দরের ময়মনসিংহ পট্টিতে এরশাদের চেহলাম উপলক্ষে এক দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

আলোচনা সভায় জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এমপি বলেছেন, হুসেইন মুহম্মদ এরশাদ সারাজীবন মানুষের কল্যাণে রাজনীতি করেছেন।

নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ.কে.এম.সেলিম ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া অনুষ্ঠানে জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ, পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, ফখরুল ইমাম এমপি ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বক্তব্য রাখেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com