এরশাদ এখনো পৃথিবীর শ্রেষ্ঠ প্রেমিক

Print

বঙ্গবন্ধু সম্পর্কে মূল্যায়ন করতে গিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন,উনি ছাড়া বাংলাদেশ হতো না। প্রথম থেকে শেষ পর্যন্ত, সব সময়ই আমি এটা বলে আসছি। এত ত্যাগী নেতা আমি কোথাও দেখিনি। উনার জীবনী যখন পড়ি, অবাক লাগে। এত কষ্ট কীভাবে উনি করেছেন? এত জেল-জুলুম। সে কারণে আজও উনার পপুলারিটি আকাশছোঁয়া।

মঙ্গলবার একান্ত সাক্ষাতকারে বিদিশা কথা বলেছেন এরশাদের সঙ্গে তার প্রেম-ভালোবাসা-বিচ্ছেদ, বাংলাদেশের রাজনীতি এবং একমাত্র সন্তান এরিককে নিয়ে । তারই কিছু চুম্বক আংশ আমাদের পাঠকদের জন্য উপস্থাপন করা হলো।

এরশাদের অবর্তমানে জাতীয় পার্টির ভবিষ্যত জিরো হবে, এটা বিদিশা মনে করেন না । তিনি বলেন, রংপুরের একটা ব্যাপার আছে, এরশাদের নামের ওপরই ওখানে সব চলে।

পুত্র এরিককে অসম্ভব ইন্টেলিজেন্ট উল্লেখ করে তিনি বলেন, সে তো সারাক্ষণই বাবার কথা বলে। আমার এখানে আসার পর খেতে দিলে বলে, একটু খাবার রেখে দিই, মা বাবার জন্য? এই কেমিস্ট্রিগুলো সাধারণত কোনো ছেলে বাচ্চার মধ্যে দেখিনি, মেয়েদের মধ্যে দেখেছি। এগুলো দেখে মনে মনে শান্তি পাই।

এরশাদ সাহেবের ওপর রওশন এরশাদের প্রভাব সম্পর্কে বিদিশা বলেন, আমি উনার সম্পর্কে কিছু জানি না। তবে উনারও তো এখন আর দেয়ার কিছু নেই। রিটায়ারমেন্টে প্রায় চলেই গেছেন। বয়স ৮৪-৮৫ বছর হবে। উনি যে সংসদে বিরোধী দলের নেত্রীর দায়িত্ব পালন করলেন, এটা পরিস্থিতির দাবি, অন্য কিছু নয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com