এলডিপিতে ভাঙনের সুর, আসছে নতুন কমিটি

Print

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) থেকে কর্নেল (অব.) অলি আহমদকে অব্যাহতি দিয়ে নতুন কমিটি ঘোষণা হচ্ছে শিগগিরই। নতুন কমিটিতে সভাপতি থাকছেন আব্দুল করিম আব্বাসী এবং মহাসচিব পদে শাহাদৎ হোসেন সেলিম।

গতকাল শনিবার বিকেলে রাজধানীর একটি হোটেলে এলডিপির কয়েকজন নেতারা একত্রে বৈঠক করেন।

বৈঠক সূত্র জানায়, এলডিপি সভাপতি অলি আহমদ গত ৯ নভেম্বর সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছেন। তার দাম্ভিকতায় নেতারা ক্ষুব্দ, এ কারণে তারা আজ বৈঠক করেন। বৈঠকে আব্দুল করিম আব্বাসী এবং শাহাদৎ হোসেন সেলিমের নেতৃত্বে গঠনতন্ত্র মোতাবেক নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। এলডিপি থেকে অলি আহমদসহ কয়েকজনকে অব্যাহতি দেয়া হবে। বার্ধক্যজনিত কারণে তারা রাজনীতি তথা দলের মধ্যে ভূমিকা রাখতে পারছেন না।

ক্ষুব্দ নেতাদের এ বৈঠকে উপস্থিতি ছিলেন শাহাদৎ হোসেন সেলিম। এ বিষয়ে তার কাছে জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, ‘আমরা বৈঠক করে আজ একটা সিদ্ধান্ত নিয়েছি। সোমবার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে এলডিপির পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হবে। ওই সংবাদ সম্মেলনে আমরা দলের সার্বিক বিষয়ে জাতির সামনে স্পষ্ট করব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com