এসএটিভিতে সালমান শাহ সপ্তাহ

Print

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দর্শকদের বাড়তি আনন্দ দেওয়ার জন্য ছোট পর্দা সেজেছে বাড়তি আয়োজনে। সিনেমা, নাটক, ধারাবাহিক, ম্যাগাজিন অনুষ্ঠান এবং শিশুদের জন্য আয়োজন থাকছে ছোট পর্দায়।

ঈদ আয়োজনে বড় সময়জুড়ে প্রচার হয় সিনেমা। দর্শকরাও আগ্রহ নিয়ে দেখেন ছবিগুলো। আর দর্শকের কথা মাথায় রেখে এসএটিভির পর্দায় ছয় দিনব্যাপী প্রচার করা হবে ঢাকাই সিনেমার ক্ষণজন্মা প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত সিনেমাগুলো।

ঈদের দিন থেকে প্রতিদিন সকাল ১০টা ০৫মিনিট থেকে যথাক্রমে একই সময়ে প্রচার করা সালমান শাহ অভিনীত জনপ্রিয় সিনেমাগুলো।

ঈদের দিন থেকে শুরু হবে সালমান শাহ সপ্তাহ। শেষ হবে ঈদের ষষ্ঠ দিন। ঈদের দিন প্রচার করা হবে ছবিগুলো। যথাক্রমে চলবে, ‘স্বপ্নের ঠিকানা’, ‘অন্তরে অন্তরে’, ‘আনন্দ অশ্রু’, ‘এই ঘর এই সংসার’, ‘বিক্ষোভ’, ‘প্রেম যুদ্ধ’।

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র ঢালিউডে অভিষেক হয় ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মাধ্যমে। এরপর প্রায় ২৭টি চলচ্চিত্রে অভিনয় করে আজও দর্শকের হৃদয়ে অমর হয়ে আছেন। প্রথম ছবি মৌসুমীর সঙ্গে হলেও নায়িকা শাবণূরের সঙ্গে ১৪টি ছবিতে অভিনয় করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com