এসএমএস’র উত্তর না দেওয়ায় স্বামীকে তালাক!

Print

বিভিন্ন কারণে বিশ্বজুড়ে দিন দিন বিবাহ বিচ্ছেদের ঘটনা বেড়েই চলেছে। পারিবারিক ও সামাজিক বিভিন্ন দ্বন্দ্ব ও সমস্যার কারণে একে অপরের সঙ্গে বিচ্ছেদ করে থাকে। ব্যক্তিজীবনে অশান্তির মতো নানা কারণেই মূলত ভেঙে যাচ্ছে বৈবাহিক জীবনের সম্পর্ক।

কিন্তু কিছু কিছু বিবাহ বিচ্ছেদ অবাক করে দেয় সবাইকে। আর তা হয় মূলত উদ্ভট কোনও কারণের জের ধরে।

এমনই একটি উদ্ভট কারণে বিবাহ বিচ্ছেদ হয়েছে এক দম্পতির। ঘটনাটি ঘটেছে তাইওয়ানে।

জানা গেছে, তাইওয়ানের এক নারী তার স্বামীকে অনেকবার মোবাইলে মেসেজ দেন। কিন্তু স্বামী মেসেজগুলো দেখেও কোনও উত্তর দেননি।

স্বামীর মন গলাতে এক পর্যায়ে নিজে হাসপাতালে আছেন বলেও মেসেজ দেন তিনি। ওই মেসেজে স্ত্রী লেখেন, হাব্বি, আমি গাড়ি এক্সিডেন্ট করেছি, আমি এখন আইসিইউতে। আমি এখন হাসপাতালের বিছানায়।

স্বামী সেই মেসেজেরও কোন উত্তর দেননি। এদিকে মেসেজগুলোর সিন অপশন দেখাচ্ছিল ঠিকই। ব্যস! স্বামীর এত অবহেলা মানতে পারেননি ওই নারী। আর এই কারণে করেন বিবাহ বিচ্ছেদের আবেদন।

আর ওই আবেদনে সাড়া দেন দেশটির সিঞ্চু ডিসট্রিক্ট আদালতের বিচারক। ওই নারীর আবেদনকে যথাযথ মনে করে বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দেন আদালত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com