এ্যাড. জাহিদুল ইসলাম রোমান’র নির্বাচনী প্রচারনা

Print

জাকির হোসেন সৈকত,ফরিদগঞ্জ,চাঁদপুর :
ফরিদগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে ও বিভিন্ন বাজারে চাঁদপুর ৪ ফরিদগঞ্জ ২৬৩ আসনের গনমানুষের একান্ত আপনজন জননেতা এ্যাড. জাহিদুল ইসলাম রোমান’র পক্ষে দিনব্যাপী ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১০ অক্টোবর বুধবার সকালে চির্কা চাঁদপুর বহুমুখি উচ্চ বিদ্যালয় ও কলেজে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে নেতাকর্মীরা,এরপর দুপুর ১ টায় ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে উক্ত ইউনিয়নের নয়ারহাট বাজারে গনসংযোগ ও লিফলেট বিতরন করেন
ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে ও বিভিন্ন বাজারে আ’লীগের নানা উন্নয়নের তথ্যসম্বলিত প্রচারপত্র বিতরণ করেছেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী এড. জাহিদুল ইসলাম রোমানের পক্ষে জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন সহ অন্যান্য নেতাকর্মীরা।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা ছাত্রলীগের সহ সম্পাদক পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন,৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ওমর ফারুক,আওয়ামীলীগ নেতা আবু নেছার সরকার,গিয়াস উদ্দিন সরকার,ইউ পি সদস্য সাত্তার মেম্বার সাবেক ছাত্রলীগ নেতা কামরুল সরকার,সুমন খাঁন,রাজু সরকার,১০ নং গোবিন্দপুর দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম ভূঁইয়া,কাইউম গাজী,১২ নং চরদুঃখিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সাবেক ছাত্রনেতা সুমন আহম্মেদ,পৌর যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন টিটু, এস এম সোহেল রানা,আরিফ পাঠান,যুবলীগ নেতা সাত্তার,নাছির কবিরাজ,উপজেলা ছাত্রলীগ নেতা সাকিল পাঠান, রবিন ভূঁইয়া,সিপন,আরিফ হোসেন,কাউসার হোসেন,আল আমিন,৯ নং ইউনিয়ন যুবলীগ নেতা হান্নান তালুকদার,রিয়াদ হোসেন,মিলটন পাটওয়ারী,টুটুল ছৈয়াল,পৌর ছাত্রলীগ নেতা তানবির মিঠু, রাব্বি, মুন্না হোসেন,৯নং ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফাহাদ হোসেন,রায়হান পাটওয়ারী,সান্ত ছৈয়াল নয়ারহাট কলেজ ছাত্রলীগ নেতা ইয়াছিন,মানিক খাঁন,বিল্লাল,রহমান,ফিরোজ,রাকিব সহ আওয়ামী লীগ,ছাত্রলীগ ও যুবলীগ নেতৃবৃন্দ”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 163 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com