এ কোথায় নায়িকার হাত!

Print

সদ্য মুক্তি পেয়েছে চলতি বছরের বহুল প্রতীক্ষিত হিন্দি ছবি ‘মিশন মঙ্গল’-এর নতুন ট্রেইলার। এতে মঙ্গলযাত্রার শ্বাসরুদ্ধকর গল্প বর্ণনা করা হয়েছে। তবে একটি দৃশ্য অন্তর্জালে নজর কেড়েছে। আর তা নিয়ে তোলপাড় নেটপাড়ায়।

নতুন ট্রেইলারের একটি দৃশ্যে দেখা যাচ্ছে, গাড়ি চালনা শিখছেন অভিনেত্রী তাপসী পান্নু। হাত পাকা হয়নি এখনো। চালাতে গিয়ে গাড়ির গিয়ারের পরিবর্তে ভুল করে ড্রাইভিং প্রশিক্ষকের গোপনাঙ্গে জোরে চাপ দিয়ে ফেলেন নায়িকা। চরম যন্ত্রণায় চিৎকার করে ওঠেন ওই শিক্ষক। নিজের ভুল বুঝতে পেরে তাপসী নিজেও চিৎকার করে ওঠেন।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস প্রতিবেদনে জানিয়েছে, ট্রেইলারের ওই নির্দিষ্ট ক্লিপটি সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই দৃশ্য দেখে নেটিজেনদের অনেকে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। রেগে কাঁই নেটিজেনরা শুধু তাপসী পান্নুকেই তুলাধোনা করছে না, নারীবাদকেও যাচ্ছেতাই বলছে।

নারীবাদী বলে বেশ খ্যাতি আছে ‘পিংক’ খ্যাত অভিনেত্রী তাপসী পান্নু। সামাজিক মাধ্যমে তিনি সব সময় নারীর অধিকার নিয়ে সোচ্চার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 22 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com