ঐক্যফ্রন্টে যুক্ত হওয়ায় সরকার আমাকে চাপে রেখেছে; ডা. জাফরুল্লাহ

Print

 

ঢাকা,জেলা প্রতিনিধি

সাভার: ঐক্যফ্রন্টের যুক্ত হওয়া কারণে সরকার জমি দখলের মিথ্যা অভিযোগ তুলে আমাকে চাপ সৃষ্টি করতে এইসব কার্মকান্ড করছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাষ্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

বুধবার বিকালে সাভারের আশুলিয়ার মির্জানগরে গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ সম্মেলন কেন্দ্রে সংবাদ সম্মলনে সাংবাদিকদের এসব কথা বলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

এসময় তিনি আরও বলেন, আমার রাজনীতি চরিত্র আছে, তবে রাজনীতির দলে সদস্য নই। দেশের রাজনীতির ঐক্যগুলো খুব ভঙ্গুর হয়। ফলে সরিয়ে দিতে আমাকে চাপে রাখার চেষ্টা।

তিনি আরও বলেন, ফোনে আড়ি পেতে সরকার আনএথিক্যাল কাজ করেছে। এসময় ফোনালাপ দিয়ে সংবাদ প্রচার হওয়ার বিষয়টি গণমাধ্যমের প্রতি প্রশ্ন তোলেন।

উল্লেখ্য, জমি দখল, চাঁদাবাজি, ভুক্তভোগীদের সংবাদ সম্মলনে হামলা ও হত্যার চেষ্ঠাসহ আশুলিয়া থানায় সম্প্রতি ডা. জাফরুল্লাহ চৌধুরী বিরুদ্ধে ৭ টি মামলা দায়ের হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com