ঐক্যফ্রন্ট চায় বিএনপি আগে ‘ঠিক হোক’

Print

জাতীয় ঐক্যফ্রন্টে স্বস্তি ফেরাতে চেষ্টা চালালেও সমাধানে যেতে পারেনি জোটটির প্রধান শরিক দল বিএনপি। জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব শনিবার (৮ জুন) একটি বিশেষ বৈঠক ডাকলেও নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্নার অসম্মতিতে সেটি বাতিল হয়ে যায়। বিষয়টি নিয়ে ঐক্যফ্রন্টের নেতারা বলছেন, আগে বিএনপিকে ঠিক হতে হবে। জোটের ভেতর সৃষ্ট অস্বস্তি কাটাতে বিএনপির উদ্যোগ কতখানি ফলপ্রসূ হবে, তা নির্ভর করছে দলটির কাছ থেকে কিছু জিজ্ঞাসার ‘উত্তরপ্রাপ্তি’র ওপর। খোদ বিএনপির স্থায়ী কমিটির কয়েকজন সদস্যও বলছেন, বিএনপির নেতৃত্বকে কয়েকটি প্রশ্নের উত্তর খুঁজতে হবে। আর দলটির নেতাদের উচিত এসব প্রশ্নের পরিষ্কার ব্যাখ্যা দেওয়া। এক্ষেত্রে প্রয়োজনে বর্ধিত সভা ডেকে সবার অভিমত নিয়ে পরবর্তী করণীয় নির্ধারণ করা যেতে পারে। এদিকে, সোমবার (১০ জুন) জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক আছে। বৈঠকে বিষয়টি নিয়ে আলোচনা হবে বলেও জানিয়েছেন ঐক্যফ্রন্টের দায়িত্বশীল একজন নেতা।

শনিবার ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে একটি বিশেষ বৈঠক ডেকেছিলেন জেএসডি সভাপতি আ স ম আবদুর রব। তার সঙ্গে ঈদের আগের রাতে দেখা করে এসেছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার সকাল ১১টার দিকে জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন ও নাগরিক ঐক্যের কেন্দ্রীয় কমিটির সদস্য ডা. জাহেদ উর রহমান চেম্বারে গিয়ে জানতে পারেন বৈঠক বাতিল হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com