ঐক্যফ্রন্ট ছাড়তে আরও অপেক্ষা করবেন কাদের সিদ্দিকী

Print

জাতীয় ঐক্যফ্রন্টের সংসদে যোগদান প্রশ্নে টানাপড়েন, বিভিন্ন কর্মসূচি দিয়ে তা বাস্তবায় না করা সহ বিভিন্ন অসঙ্গতি উল্লেখ করে জোট ছাড়ার সিদ্ধান্ত নেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী। তার বেঁধে দেওয়া এক মাস সময় শেষ হয় গত ৮ জুন। কিন্তু তারপরও জোট না ছাড়ার ব্যাখ্যায় কাদের সিদ্দিকী বলেছেন, তিনি আরও অপেক্ষা করবেন। এছাড়া জোটের আগামী বৈঠক পর্যন্ত অপেক্ষা করবেন তিনি। ওই বৈঠকেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

সোমবার (১০ জুন) বিকালে জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় বৈঠক করেন জোটের স্টিয়ারিং কমিটির নেতারা। গণফোরামের সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন অসুস্থ থাকায় তিনি উপস্থিত হতে পারেননি বলে বৈঠক মুলতবি ঘোষণা করা হয়। এজন্য কাদের সিদ্দিকীর জোট ছাড়ার বিষয়টিও স্থগিত করেছেন বলে তিনি জানান।

বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের সিদ্দিকী বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট জাতীয় প্রত্যাশা পূরণ করতে পারবে। সেই আশাতেই আমরা ঐক্যফ্রন্টে অংশগ্রহণ করেছি। নির্বাচনে অংশগ্রহণ করা ঐক্যফ্রন্টের যুক্তিযুক্ত হয়েছে। যদি তা না করা হতো, তাহলে নির্বাচনে এমন প্রহসন হতে পারে, তা সারা বিশ্ব দেখত না, জানতে পারত না। এদিক থেকে ঐক্যফ্রন্ট সফল হয়েছে। পরবর্তীতে নির্বাচন প্রত্যাখ্যান এবং পুনর্নির্বাচনের প্রত্যাশা, আমাদের কাছে মনে হয়েছে এটা জাতীয় আকাঙ্ক্ষা। এটা পুরো জাতির কথা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com