ঐশ্বরিয়াকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়লেন কাজল

Print

৮৫ বছর বয়সে গতকাল প্রয়াত হয়েছেন অজয় দেবগণের বাবা বীরু দেবগণ। মুম্বাইয়ের এক হাসাপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করার পর বীরুর মরদেহ নিয়ে যাওয়া হয় দেবগণ বাংলোতে। সেখান থেকে সন্ধ্যায় ভিলে পার্লেতে তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বীরুর প্রয়াণের খবর শুনে বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির প্রায় সব সেলেবই দেখা করতে যান অজয় এবং কাজলের সঙ্গে। শাহরুখ খান, সঞ্জয় দত্ত, বিদ্যা, বনি কাপুর, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো তারকারা উপস্থিত ছিলেন। সেখানেই ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন কাজল। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

অমৃতসরে জন্মগ্রহণ করেন বীরু। বলিউড ইন্ডাস্ট্রিতে স্টান্ট ডিরেক্টর হিসেবে কাজ করতে শুরু করেন। ৮০টিরও বেশি ছবিতে সফলভাবে কাজ করেছেন তিনি। তার চার সন্তানের মধ্যে অজয় অভিনয় করেন। এছাড়া অনিল দেবগণ পরিচালনার সঙ্গে যুক্ত। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউডে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com