ওয়ার্কার্স পার্টিতে অস্থিরতা

Print

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের ক্যাসিনো কারবার থেকে ভাগ পাওয়ার অভিযোগ ও নির্বাচন নিয়ে তার বক্তব্যের জন্য পার্টিতে অস্থিরতা বিরাজ করছে। পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, পলিটব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিকসহ হাতেগোনা কয়েকজন নেতা ছাড়া বাদবাকি সবাই মেননের প্রতি প্রকাশ্যে-অপ্রকাশ্যে ক্ষোভ প্রকাশ করছেন।

ক্ষোভ থেকেই গতকাল মঙ্গলবার ওয়ার্কার্স পার্টির সাবেক সাধারণ সম্পাদক বর্তমানে পলিটব্যুরোর সদস্য বিমল বিশ্বাস পার্টি ত্যাগ করেছেন। চিঠি দিয়ে তিনি দলের প্রাথমিক সদস্য পদ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন।

সূত্রমতে, দল ত্যাগ করার তালিকায় আছেন পলিটব্যুরো মেম্বার নুরুল হাসান ও ইকবাল কবির জাহিদসহ কেন্দ্রীয় ও তৃণমূলের অসংখ্য নেতা। কেন্দ্রীয় কমিটির মূল রাজনৈতিক-সাংগঠনিক দলিলের বাইরে গত শনিবার ভিন্নমত দিয়েছেন পলিটব্যুরোর সদস্য নুরুল হাসান ও ইকবাল কবির জাহিদ।

ফলে এখনই ঘোষণা না দিলেও তারা পার্টিতে থাকবেন কিনা এ নিয়ে জল্পনা-কল্পনা দেখা দিয়েছে। জল্পনা রয়েছে পলিটব্যুরোর সদস্য মনোজ সাহা ও কেন্দ্রীয় কমিটির সিনিয়র নেতা জ্যোতিশঙ্কর ঝন্টুকে নিয়েও। এ ছাড়া জেলায় জেলায় প্রতিনিয়ত ক্ষোভ বাড়ছে। ফলে তৃণমূলের অনেক নেতাও দল ছাড়তে পারেন বলে খবর রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 34 বার)


Print
bdsaradin24.com