কক্সবাজার জেলার শ্রেষ্ঠ ওসি রনজিত কুমার বড়ুয়া

Print
কনক বড়ুয়া(উখিয়া-টেকনাফ):
মাদক উদ্ধার (এপ্রিল মাসে ১৬ লক্ষ পিচ ইয়াবা উদ্ধার)  ও টেকনাফ থানার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি উন্নয়নে প্রশংসনীয় ভূমিকার স্বীকতি স্বরুপ কক্সবাজার জেলার শ্রেষ্ঠ থানার শ্রেষ্ঠ ওসির সম্মাননা প্রদান করা হয়েছে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়ুয়া – কে।
কক্সবাজার জেলার সূযোগ্য পুলিশ সুপার ড: এ কে এম ইকবাল হোসেন  এর নিকট থেকে এ সম্মাননা গ্রহন করেন ওসি রনজিত কুমার বড়ুয়া।
      মাসিক আইন শৃংখলা সভায় এ সম্মাননা প্রদান করা হয়। সভায় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আফরুজুল হক টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) জনাব চাইলাউ মারমা, সহকারী পুলিশ সুপার (সদর) জনাব সাইফুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) জনাব কাজী মতিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার (ডি এস বি)  জনাব সহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মহেষখালী সার্কেল)  জনাব রতন কুমার দাস গুপ্ত, সহকারী পুলিশ সুপার (ট্রাফিক)  জনাব বাবুল বনিক ও জেলার সকল থানার অফিসার ইনচার্জ ।
      সম্মাননা প্রাপ্তিতে  ওসি রনজিত কুমার বড়ুয়া  কৃতজ্ঞতা জানিয়েছেন টেকনাফ থানার সকল সহকর্মী সহযোদ্ধাদের।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 154 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com