কথা দিচ্ছেন সৌম্য, পুষিয়ে দেবেন বিশ্বকাপে

Print

১০৬, ২০৮*, ৭৩, ৫৪ ও ৬৬- ঘরোয়া ও আন্তর্জাতিক মিলিয়ে সবশেষ ৫ ম্যাচে টানা এই ধারাবাহিকতায় রান করেছেন মারকুটে অপেনার সৌম্য সরকার। তার বিধ্বংসী ইনিংসের উপর ভিত্তি করে গতকাল ম্যালাহাইডে ১০ বছরের আক্ষেপ ঘুচিয়ে প্রথমবার কোনও টুনামেন্টের শিরোপা জিতেছে বাংলাদেশ। তবে সৌম্যের আপসোসটা থেকেই গেল। আর সেটা তিন অঙ্কের কোটায় পৌছুতে না পারার অপূর্ণতা।

আয়ারল্যান্ড সিরিজটা বাংলাদেশের ক্রিকেট ইতিহাসে স্মরণীয় হয়ে তো থাকবেই, সৌম্যের জন্য হয়ে থাকবে ক্যারিয়ারে সবচেয়ে স্পেশাল সিরিজ। তিন ম্যাচে ৭৩, ৫৪ ও ৬৬ এই ধারাবাহিকায় রান করেছেন এই বাঁহাতি।

তবে আরেকটু সাবধানী হলে যে স্কোরগুলোকে সেঞ্চুরিতে রূপ দেয়া যেতো সেটা সৌম্য নিজেও জানেন। জানেন বলেই ইংল্যান্ড বিশ্বকাপে সেই আপেক্ষ আর অপূর্ণতাকে পুষিয়ে দিতে চান এই হার্ড হিটার ব্যাটসম্যান।

শুক্রবার ক্যারিবিয়ানদের হারিয়ে শিরোপা জয়ের একদিন পর শনিবার সৌম্য সরকার গণমাধ্যমকে বলেন, ‘একটু ভুল হচ্ছে। আরও বেশি মনোযোগী হলে, আরও সতর্ক থাকলে হাফসেঞ্চুরিগুলো সেঞ্চুরি হতে পারত। যেভাবে সুযোগ পেয়েছিলাম, কালও যদি থাকতাম (অপরাজিত) সেঞ্চুরি তো হতোই। বিশ্বকাপ সামনে, কথা দিচ্ছি- চেষ্টা করবো সুযোগ কাজে লাগিয়ে পুষিয়ে দিতে।’

সৌম্য যদি কথা রাখতে পারেন তবে টাইগারভক্তরাও বিশ্বকাপে ২০১৫ সালের ‘সেই’ সৌম্যকেই আবারও দেখতে পারবে এবারের বিশ্বকাপে ব্রিটিশভূমে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
bdsaradin24.com