কথা বলতে বলতে রেললাইনে পড়ে গেলেন তরুণী, অতঃপর…!

Print

ফোনে কথা বলতে এতটাই ব্যস্ত ছিলেন তরুণী যে খেয়ালই করেননি ট্রেন কখন প্ল্যাটফর্মে চলে এসেছে। যখন খেয়াল হল, ততক্ষণে তরুণী পড়ে গিয়েছেন রেললাইনে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে স্পেনের মাদ্রিদ শহরের এস্ট্রেচো মেট্টো স্টেশনে।

সম্প্রতি মেট্রো কর্তপক্ষ ঘটনাটির ভিডিও পোস্ট করেছে। যা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে। স্টেশনের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অজ্ঞাতপরিচয় তরুণীটি প্ল্যাটফর্মে বসেছিলেন। মোবাইলে কথা বলতে ব্যস্ত ছিলেন। তখনই ট্রেন আসার কথা ঘোষণা করা হয়।

তরুণীটি কোনওদিকে খেয়াল না করেই কথা বলতে বলতে আসন ছেড়ে উঠে পড়েন। তারপর সোজা গিয়ে পড়ে যান রেললাইনে। হাত থেকে ছিটকে যায় ফোনটি। এই ঘটনা দেখে প্ল্যাটপর্মে থাকা বাকি যাত্রীরা ছুটে আসেন। তারপর কী হয়েছে তা ভিডিওতে দেখা যায়নি।

তবে মেট্রো কর্তৃপক্ষের তরফে বলা হয়েছে, তরুণীটি বেঁচে গেছেন। চালকের তৎপরতায় ট্রেনটি থেমে যায়। মেট্রো কর্তৃপক্ষ অবশ্য সকল যাত্রীদের জানিয়ে দিয়েছে, এই ভিডিওটি সাবধানতার সঙ্গে শেয়ার করতে। কারণ কথা বলতে বলতে যেভাবে দুর্ঘটনার মুখে পড়েছেন তরুণী, তা দেখে যেন সকলেই শিক্ষা নেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com