কন্যা সন্তানের মা হলেন ক্লোজআপ ওয়ান তারকা সালমা

Print

ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমি আক্তার সালমা আবারও কন্যা সন্তানের মা হয়েছেন।শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে মেয়ের ছবি দিয়ে সবার কাছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দোয়া চেয়েছেন এ শিল্পী। মেয়ের নাম রাখা হয়েছে সাফিয়া নূর। মা ও কন্যা দুজনই সুস্থ আছেন বলেও জানা গেছে।

সালমা বলেন, আমি ও মেয়ে সাফিয়া নূর দুজনই ভালো আছি। এই অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন। গত বছরের মাঝামাঝিতে সানাউল্লাহ নূর সাগরের সঙ্গে বিয়ে হয় সালমার। সাগর বসবাস করেন লন্ডনে।

সেখানেই সালমার সঙ্গে পরিচয় ও সম্পর্কের সূত্রপাত। এটি তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। এর আগের ঘরে সালমার স্নেহা নামের একটি কন্যা সন্তান রয়েছে।

গত ৩১ ডিসেম্বর লোকগানের এই শিল্পী পারিবারিকভাবে বিয়ে করেন সানাউল্লাহ নূরে সাগরকে। তিনি ঢাকা জর্জ কোর্টের এ্যাডভোকেট। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন।

উল্লেখ্য, ২০১১ সালে পারিবারিকভাবে শিবলী সাদিককে বিয়ে করেন সালমা। ২০১২ সালে ১ জানুয়ারি তাদের সংসারে কন্যা সন্তান স্নেহার জন্ম। সাংসারিক দ্বন্দ্বের কারণে ২০১৬ সালের ২০ নভেম্বরে তাদের বিচ্ছেদ হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com