কবরের ওপর হাত

Print

টাঙ্গাইলের মির্জাপুরে আবারও কবর থেকে দুটি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। শনিবার রাতে মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই খামারপাড়া গ্রামের তমছের আলীর পারিবারিক কবরস্থান থেকে এসব কঙ্কাল চুরি হয়।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে কে বা কারা খামারপাড়া গ্রামের মৃত তমছের আলীর পারিবারিক কবরস্থান থেকে তমছের আলী ও ছেলে ফজল মিয়ার স্ত্রী আল্লাদি বেগমের কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে যায়।

রোববার সকালে এলাকাবাসী কবরের পাশ দিয়ে যাওয়ার সময় কবরের ওপর একটি বিচ্ছিন্ন হাত পড়ে থাকতে দেখে। পরে কবরের কাছে গিয়ে দেখতে পায় দুটি কবরের মরদেহ উধাও। প্রায় দুই বছর আগে তমছের আলী ও পুত্রবধূ আল্লাদি বেগম মারা গেলে তাদের ওই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

একই গ্রামের বাসিন্দা স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কাশেম আজাদ কবর খুঁড়ে দুটি কঙ্কাল চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ১০ ডিসেম্বর রাতে একই উপজেলার ফতেপুর ইউনিয়নের শুভূল্যা সামাজিক কবরস্থানের কবর খুঁড়ে তিনটি কঙ্কাল চুরি হয়।

মির্জাপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মোশারফ হোসেন বলেন, গভীর রাতে দুর্বৃত্তরা দুটি কবর খুঁড়ে কঙ্কাল চুরি করে নিয়ে গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 87 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com