কমলাপুর স্টেশনে টিকিটের সার্ভাররুমে দুদকের অভিযান

Print

রেলের টিকিট কালোবাজারী ধরতে বুধবার সকাল থেকেই কমলাপুরে অভিযান চালিয়েছে দুদকের বিশেষ একটি টিম। সংস্থাটির সহকারি পরিচালক আলমগীর হোসেনের নেতৃত্বে তিন সদস্যের এই টীম বিভিন্ন কাউন্টার ঘুরে দেখেন এবং টিকিট কিনতে আসা লোকজনের সাথে কথা বলেন।

দুদক টিমের অপর দুই সদস্য ছিলেন- উপ সহকারি পরিচালক মনিরুল ইসলাম ও আফনান জান্নাত কেয়া।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা জানান, কমলাপুরে টিকিট বিক্রির প্রথম দিনেই আমরা বেশি কিছু অসঙ্গতি ধরতে পেরেছি। তবে আমরা এই অসঙ্গতিগুলো এখনি মিডিয়াতে বলবো না। আমাদের আরো কিছু কাজ আছে। পরে সবগুলোকে একসাথে করেই রিপোর্ট আকারে দুদকে জমা দেব।

অপর প্রশ্নের জবাবে জানানো হয়, দুদক চায় মানুষ যাতে নির্বিঘ্নে সেবা পায়। টিকিট কোনো অবস্থাতেই যেন কালোবাজারি না হয়। পর্যায়ক্রমে রাজধানীর রেলের টিকিট বিক্রির পাঁচটি কেন্দ্রেই দুদকের নজরদারি থাকবে বলেও তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com