কমল কর্মকার নামের যুবকটি আজ হতে চলেছে একটি স্বপ্নভঙ্গের নাম।

Print

কমল কর্মকার, উজ্জ্বল ভবিষ্যতের এই যুবকের নামটি আজ হতে চলেছে একটি স্বপ্নভঙ্গের নাম।

আইআইইউসিতে MA in ELLকরার পর সে তার স্বপ্নের পথে অনেক দূর এগিয়ে গেল। তার চাকরি হলো USTC ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে। DELL ,IIUC এর প্রতি ভালোবাসায় সে আবার ভর্তি হলো MA in ELT তে।

এদেশের ইংরেজি শিক্ষার মানোন্নয়নে কাজ করার স্বপ্ন নিয়ে আজীবন সদস্যপদ গ্রহণ করে বাংলাদেশ ইংলিশ ল্যাঙ্গুয়েজ এসোসিয়েশন চিটাগং সাউথ চ্যাপ্টার এর।

কিন্তু বেপরোয়া গাড়ি চালানোর ঐতিহ্যের স্মারক হয়ে আজ তার স্বপ্ন বিমর্ষ।দু মিনিটের ব্যবধানে ৮ নং বাস তার পা দুটো ভেঙে দিয়েছে।ডাক্তার বলেছে ‘তার কোমরের Joint এও চিড় ধরেছে। ফুসফুসে পানি আসাতে তার অবস্থা ভালো না। ঢাকায় জরুরি চিকিৎসার জন্য নেওয়া দরকার। কিন্তু অর্থনৈতিক সীমাবদ্ধতার জন্য হয়ে উঠছেনা।

আমরা কি পারি তার দিকে একটু সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে?

আগ্রহীরা বিকাশ করতে পারেন
01764840310(Personal)
017648403100(Rocket)
Mohammad Rasel
MD. RASEL
Account no
165.101.116312
Dutch Bangla Bank Limited
Halishahar Branch, Chittagong.

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com