কলারোয়ায় চাঁদাবাজি করতে গিয়ে ভূয়া সাংবাদিক গ্রেপ্তার-২

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা(কলারোয়া)প্রতিনিধি: কলারোয়ায় সাংবাদিক পরিচয় দিয়ে ১০ হাজার টাকা চাঁদাবাজি করতে গিয়ে ২যুবক গ্রেপ্তার হয়েছে। ঘটনাটি ঘটেছে-বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার কোটাবাড়ী গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার তুলসীডাঙ্গা গ্রামের মৃত কাজী আব্দুল ওহাবের ছেলে কাজী নুরুজ্জামান বাবু (৩৫) ও আলাইপুর গ্রামের মৃত মোবারক খানের ছেলে স্বাধীন ওরফে সাইফ আলী (২৮) নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে কোটাবাড়ী গ্রামের মৃত ফজদুর গাইনের ছেলে আব্দুল জব্বারের বাড়ীতে যায়।

সেখানে তারা তাদের মোবাইল ফোনে ভিডিও করে ১০হাজার টাকা চাঁদা দাবি করেন।পরে এলাকাবাসী জড়ো হয়ে ওই যুবককে গ্রেপ্তার করে থানা পুলিশে সোপর্দ করে।

এদিকে এলাকাবাসির কাছ থেকে জানা যায়,গ্রেপ্তার বাবু কলারোয়া উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইচ চেয়ারম্যান কাজী শাহাজাদার ভাই সে তার ছায়াতলে থেকে বিভিন্ন অপরাধ করে থাকে। ভয়ে এলাকাবাসি তার অপরাধের কথা বলতে পারে না।

শুক্রবার সকালে থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান-এঘটনায় তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 158 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com