কলারোয়ায় জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় উৎসবমুখরতায় জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি পালনের জন্য জাতীয় শ্রমিকলীগের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।

এ উপলক্ষে শনিবার বেলা ১০টার দিকে শ্রমিকলীগের অফিসে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়। পরে দলীয় কার্যলয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন-কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সম মোরশেদ আলী, রবিউল আলম মল্লিক রবি, পৌর আ.লীগের সভাপতি আজিজুল ইসলাম, যুবলীগনেতা শফিউল আযম শফি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নেতা মোস্তফিজুর রহমান মোস্তাক, কলারোয়া জাতীয় শ্রমিকলীগের সহ-সভাপতি মীর আব্দুল অদুদ মন্টু, শেখ শওকত আলী, যুগ্ম সম্পাদক মোকতার আলী, শরিফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আনারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক খন্দকার ফারুক হোসেন, সড়ক সম্পাদক হাসান আলী, দপ্তর সম্পাদক লাল্টু হোসেন, সদস্য আবেদ আলী, অফিস সহকারী আতিয়ার রহমান, শ্রমিকলীগনেতা আব্দুর রহমান, আলি আহম্মাদ, আসাদুল ইসলাম, মিন্টু, রাজু আহম্মেদ, আলম হোসেন, জাহাঙ্গীর হোসেন, শহিদুল ইসলাম গামা, ফারুক হোসেন, সনজিত কুমার নাথ, উপজেলা হ্যাল্ডলিং শ্রমিকলীগের সভাপতি রেজাউল ইসলাম চঞ্চল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান খোকন, ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম সহ কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন ও জাতীয় শ্রমিকলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মিঠু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 88 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com