কলারোয়ায় জুয়া খেলার অপরাধে আটক-৬

Print

মোঃ সরদ্দার ইমরান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় জুয়া খেলার অপরাধে ৬জনকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে তারা আটক হয় উপজেলার ব্রজবাকসা গ্রাম থেকে।

শুক্রবার সকালে থানার সাব-ইন্সপেক্টর রইচ উদ্দীন জানান-উপজেলার ব্রজবাকসা গ্রামের কছিমুদ্দিনের বসত বাড়ীর টিনের ঘরের বারান্দায় বসে ৬ব্যক্তি টাকা দিয়ে তাস খেলছিলো। থানা পুলিশের উপস্থিত টের পেয়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ব্রজবাকসা গ্রামের আ: রশিদের ছেলে জাহাঙ্গীর হোসেন (৪২), মৃত গফ্ফার আলীর ছেলে জিয়ারুল ইসলাম (২৮), শহর আলীর ছেলে কছিমুদ্দিন (৩৫), মৃত হযরত আলীর ছেলে শরিফুল ইসলাম (৩২), মোহাম্মাদ সরদারের ছেলে সেলিম সরদার (৩০) ও মৃত সাজ্জাদ গাজীর ছেলে রফিকুল ইসলাম (৪০) কে আটক করা হয়। এসময় পুলিশ ওই স্থান থেকে ১০৪পিচ তাস ও নগদ ২হাজার ৯শ ৫৫টাকা উদ্ধার করে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর-উল-গীয়াস জানান,আটককৃত আসামীদের বিরুদ্ধে ১৮৬৭ সালের প্রকাশ্যে জুয়া আইনে এর ৩/৪ ধারায় মামলা নং-৯(৭)১৯ হওয়ায় তাদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 128 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com