কলারোয়ায় ফুটবল টুর্নামেন্টে ফাইম একাদশ গদখালি ও পাথরঘাটা

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইম একাদশ, গদখালি একাদশ ও পাথরঘাটা একাদশ জয়লাভ করে সেমিফাইনাল নিশ্চিত করেছে।

কলারোয়া সরকারি কলেজ ফুটবল মাঠে শনিবার সকালে ও বিকেলে পৃথক ওই ৩টি খেলা অনুষ্ঠিত হয়। সকালে ফাইম একাদশ ও তুলশীডাঙ্গা একাদশের মধ্যে খেলা নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র থাকায় সরাসরি টাইব্রেকারে ৩-২ গোলে ফাইম ফুটবল একাদশ জয়লাভ করে। বিকালে ২য় খেলায় ঝিকরা ও গদখালি ফুটবল একাদশ পরস্পর মুখোমুখি হয়।

প্রথমার্ধে ঝিকরার ইমাম হোসেন ১টি গোল করেন। পরে খেলার পুরোটা সময়জুড়ে লড়াকু খেলে গদখালী ৪টি গোল করে। ফলে ৪-১গোলে গদখালি জয়লাভ করে। ৩য় খেলায় পাথরঘাটা বনাম গদখালি ওসমান ফুটবল একাদশের মধ্যকার খেলা নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র থাকায় টাইব্রেকারে ৪-২ গোলে পাথরঘাটা ফুটবল একাদশ জয়লাভ করে।

খেলাগুলোতে রেফারির দায়িত্ব পালন করেন সাজু হালদার, কামরান, আরিজুল, ওসমান ও কাজল। বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন টুর্নামেন্টের আয়োজক ওসমান আলি, কলারোয়া নিউজের ক্রিড়া রিপোর্টার হাবিবুর রহমান রনি, ক্রীড়াপ্রেমি মেহেদি হাসান ফাহিম, কাজল হোসেন, রনি, আরিফ, শাকিল, সুজন ও জলিল, প্রান্ত, জাহাঙ্গীর, ইমরান প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 59 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com