কলারোয়ায় বজ্রপাতে এক কৃষকের মৃত্যু

Print

মোঃ ইমরান সরদার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় মাঠে ধান রোপণের সময় বজ্রপাতে দেলবার হোসেন (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। এসময় তার পাশে থাকা মিলন হোসেন (২৫) নামে আরও এক কৃষক আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে এ বজ্রপাতের ঘটনাটি ঘটে উপজেলার জালালাবাদ গ্রামের উত্তরপাড়া মাঠে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত দেলবার হোসেন সাতক্ষীরা সদর উপজেলার রায়পুর গ্রামের দুখে দফাদারের ছেলে ও আহত মিলন হোসেন কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের মান্দার মোল্লার ছেলে। শনিবার সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে উপজেলার জালালাবাদ গ্রামের মান্দার মোল্লার ৪ ছেলে মিলন হোসেন (২৫), লালন হোসেন (৩০), নয়ন হোসেন (২৩), চয়ন হোসেন (১৮) ও রায়পুর গ্রামের দুখে দফাদারের ছেলে দেলবার হোসেন (৪৫)সহ ৫জন কৃষক মান্দার মোল্লার জমিতে আমন ধানের চারা রোপণ করতে যাচ্ছিলেন। এ সময় তারা ৫জন ভাগ হয়ে দুই মাঠে পৌছালে হঠাৎ ২টি বজ্রপাতের আঘাত হানে এতে দুই স্থানে একজন ঘটনাস্থানে নিহত ও একজন আহত হয়। অপর তিন জনের কোন কিছু হয়নি।

কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- শনিবার সকাল সাড়ে ৭টার দিকে মাঠে কাজ করার সময় বৃষ্টিসহ বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান কৃষক দেলবার হোসেন। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। এসময় আহত মিলন হোসেন মোল্লা কে সাতক্ষীরা সদর হাসপাতালে নেয়া হলে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ সয্যা হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে কলারোয়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com