কলারোয়ায় মিনা দিবসে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: মনের মত স্কুল পেলে শিখব মোরা হেসে খেলে এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার কলারোয়ায় মিনা দিবস উপলক্ষে র‍্যালি, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে কলারোয়া উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে এ দিবসটি পালন করা হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফ্ফার উদ্দীনের সভাপতিত্বে র‍্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন-উপজেলা নির্বাহী অফিসার আরএম সেলিম শাহনেওয়াজ। বিশেষ অতিথির বক্তব্য দেন-উপজেলা সহকারী শিক্ষা অফিসার সন্দীপ কুমার রায়, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর মহিতোষ কর্মকার,উপজেলা সহকারী শিক্ষা অফিসার রবি শংকর দেওয়ান, আশিকুজ্জামান, হুমায়ন কবীর প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক শেখ নুরুল্লাহ, প্রধান শিক্ষক পারুল আখতার, মুজিবুর রহমান, রেহেনা পারভীন, আব্দুল ওহাব মামনু, অনুপ কুমারসহ সকল স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা। আলোচনা শেষে ১২জন চিত্রাঙ্কন প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-সুলতানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএসএম আসাদুর রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com