কলারোয়ায় যাত্রীবাহি বাস ও ধান বোঝাই নাছিমন সংঘর্ষ:আহত-২

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলাজেলা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় যাত্রীবাহি বাস ও ধান বোঝাই নাছিমন সংঘর্ষে ২জন আহত হয়েছে। আহতদের কলারোয়া সরকারী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো- সাতক্ষীরা সদর উপজেলার হাওয়ালখালী গ্রামের মৃত হানেফ আলীর ছেলে জিয়াদ আলী (৬০) ও একই গ্রামের মৃত নিজাম উদ্দীন মোল্লার ছেলে আব্দুর রহিম মোল্লা (৬২)।

থানার এসআই ফারুক হোসেন জানান-বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস যশোর-জ-১১-০১৬০ উপজেলার গোপিনাথপুর মোড়ে পৌছালে ধান বোঝাই নাছিমন ওই মোড় দিয়ে মেইন রাস্তায় ওঠার সময় এ দূর্ঘটনায় স্বীকার হয়। পুলিশ বাস ও নছিমন আটক করে থানায় নিয়ে আসেন। একই সাথে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com