কলারোয়ায় র‍্যাবের অভিযানের ১শ’১৫ বোতল ফেনসিডিলসহ ২ যুবক গ্রেফতার

Print

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: কলারোয়ায় র‍্যাবের অভিযানের ১শ’১৫ বোতল ফেনসিডিলসহ ২ যুবক গ্রেফতার হয়েছে। বুধবার সকালে র‍্যাব-৬ এর সাতক্ষীরার ক্যাম্পের নায়েক সুবেদার লুৎফর রহমান জানান,মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে উপজেলার বোয়ালিয়া আফজালের মোড় থেকে চান্দা গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩০) ও বোয়ালিয়া গ্রামের সবুর আলী সরদারের ছেলে কামরুল হোসেন (২২)কে গ্রেফতার করা হয়।

এসময় মুক্তার হোসেনের কাছ থেকে ৬০ বোতল ও কামরুল হোসেনের কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদের দুজনকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস জানান- আকটকৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা নং-২৮(০৯)১৯ হয়েছে। বুধবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com