কলারোয়ায় সবাই নিজেদেরকে অপরাধমুক্ত রাখার চেষ্টা করি: ভারপ্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিশ

Print

মোঃ সরদ্দার ইমরান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: ছেলেধরা গুজব সংক্রান্ত সতর্কীকরণে ও জনসচেতনায় কলারোয়ায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাতক্ষীরা জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎমিশ বলেন,‘গুজব একটা ভয়ংকর ব্যাধি। মিথ্যা গুজবে কান না দিয়ে সত্যের পক্ষে থাকতে হবে। আইনশৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি সাধারণ মানুষের সম্পৃক্ততা অবশ্যম্ভাবী।’ তিঁনি হুশিয়ারী উচ্চারণ করে বলেন- ‘কেউ আইন নিজে হাতে তুলে নিলে পুলিশে হাত গুটিয়ে বসে থাকবে না। আপনি যে কারনেই একজন মানুষকে আঘাত করেন সেটা সর্বক্ষেত্রেই অপরাধ। তাই আসুন আমরা সবাই নিজেদেরকে অপরাধমুক্ত রাখার চেষ্টা করি। বুধবার সন্ধ্যার পর উপজেলার বামনখালী ও সরসকাটি বাজারের পৃথক দু’টি স্থানে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।

সকলের সচেতন থাকার আহবান জানিয়ে জেলার শীর্ষ এই পুলিশ অফিসার আরো বলেন- ‘একটি কুচক্রি মহল এর আগেও অনেক গুজব ছড়িয়েছে। কিন্তু সেগুলো যে মিথ্যা সেটা সকলের কাছে প্রতীয়মান। সুতরাং গুজবে অতিউৎসাহিত না হয়ে এ সংক্রান্ত যেকোন বিষয় পুলিশকে জানান কিংবা ৯৯৯নং ফোন দিবেন।’ ছেলেধরা গুজব সম্পর্কে সচেতনতা মূলক প্রচারনার অংশ হিসেবে ওই সভায় কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস, ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন আল মাসুদ বাবু, জেলা পুলিশের কর্মকর্তা ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com