কলারোয়া সরকারি কলেজে নবীন বরন ও ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Print

মোঃ ইমরান সরদ্দার,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: কলারোয়া সরকারি কলেজের নবীন বরন ও ৫০বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(২৮/০৭/১৯) তারিখ সকালে স্কুল মিলনায়তনে নবীন বরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ কলারোয়া সরকারি কলেজ শাখার সভাপতি মেহেদী হাসান ফাহিম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয় উপজেলা চেয়ারম্যান ও সাধারন সম্পাদক উপজেলা আওয়ামীলীগ আমিনুর ইসলাম লাল্টু।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ভিপি মোরশেদ,সাবেক ইউপি চেয়ারম্যান আঃ রহিম, কলারোয়া উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মঞ্জুরুল ইসলাম মিঠু ও সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল।

সু-শিক্ষা গ্রহণের মাধ্যমে সুনাগরিক হিসাবে গড়ে উঠে দেশে প্রেমে উদ্বুদ্ব হয়ে মানুষের কল্যাণে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 160 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com