কলারোয়া সীমান্তে ভুয়া সাংবাদিক পরিচয়ে ৩ যুবক ফেনসিডিলসহ আটক

Print

মোঃ মুক্তার হোসেন: সাতক্ষীরার কলারোয়া সীমান্তে বিজিবি’ অভিযান চালিয়ে এক সাংবাদিক পরিচয়দানকারীসহ ৩ যুবক ফেনসিডিলসহ আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে-উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী সীমান্তের কামারপোতা গ্রামে। হিজলদী বিওপির হাবিলদার মাহবুব আলম জানান-যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ার কুমুরিয়া গ্রামের আ: বারীর ছেলে নুর হোসেন (২৬), একই উপজেলার বাকুড়িয়া গ্রামের মৃত আজগার আলী মোল্লার ছেলে সাংবাদিক পরিচয়দানকারী উজ্জল কবির (২৮) ও পাড়েল কায়বা গ্রামের মোগর আলীর ছেলে মাসুদ রানা (২৫) বুধবার বিকেল ৫টার দিকে হিজলদী সীমান্তের কামারপোতা গ্রাম থেকে ফেনসিডিল ক্রয় করে।

পরে সেখানে কয়েক বোতল ফেনসিডিল সেবন করে। পরে ৩ বোতল ফেনসিডিল নিয়ে রাস্তায় আসার সময় সন্দেহ জনক ভাবে বিজিবি সদস্যরা তাদের জিজ্ঞাবাদ করেন। এসময় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি সদস্যরা ধাওয়া করে ধরে ফেলে। পরে তাদের কাছে থাকা ব্যাগে তল্লাসী চালিয়ে ৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এঘটনায় তাদের বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। এছাড়া বিজিবি সদস্যরা আরো জানান-উজ্জল কবির নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বেশ কয়েক বার সীমান্তে এসে ঘুরে গেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com