কলেজছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্ক, তদন্ত শুরু হতেই পালালেন ওসি

Print

নোয়াখালী পুলিশের ডিএসবি পরিদর্শক (ডিআই-১) আবদুল মজিদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। সরকারি ওয়ারলেস ও মোবাইল নিয়ে পালিয়ে যাওয়া এ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে খুলনা রেঞ্জ পুলিশে শাস্তিমূলক বদলি করা হয়েছে।

নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আবদুল মজিদের বিরুদ্ধে একটি গুরুতর অভিযোগের পর তদন্ত শুরু হওয়ার কথা শুনেই মঙ্গলবার রাতে তিনি সরকারি ওয়ারলেস (চার্লি ডেল্টা-১) ও সরকারি মোবাইল (০১৭১৩৩৭৩৭৪৭) নিয়ে পালিয়ে গেছেন। সেটগুলি বর্তমানে বন্ধ রয়েছে। তার স্থায়ী ঠিকানা ও বর্তমান ঠিকানায় পুলিশ তাকে খুঁজে পাচ্ছে না। ডিউটির অংশ হিসেবে এগুলো তার কাছে ছিল। কিন্তু তিনি এগুলো জমা দেননি। এ ব্যাপারে পুলিশ সদর দফতরকে অবহিত করার পর বুধবার ডি.আই-১ আবদুল মজিদকে সাময়িক বরখাস্ত করে খুলনা রেঞ্জ পুলিশে সংযুক্ত করা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, পুলিশ পরিদর্শক আবদুল মজিদের স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা চট্টগ্রামে থাকেন। নোয়াখালীতে তার বাসা সরকারি কলেজ সড়কের ফাল্গুনি ভিলায়। সেখানে আবদুল মজিদ একা থাকার সুযোগে এক কলেজ ছাত্রীর (১৯) সঙ্গে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের কথা ওই ছাত্রীর পরিবার জানতে পারলে তা পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করে।

এদিকে অভিযোগের তদন্ত শুরু হয়েছে এমন খবর শুনেই মঙ্গলবার রাত ১১টার পর আবদুল মজিদ সরকারি ওয়ারলেস ও মোবাইল সেট নিয়ে আত্মগোপন করেন।

জেলা পুলিশ অফিস সূত্র জানায়, তার আত্মগোপন করার খবর ঊর্ধ্বতন পুলিশ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ সদর দফতরের নির্দেশনা মোতাবেক পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com