‘কল্লাকাটা’ এবার পুলিশের ওপর হামলা

Print

মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের বটতলার দক্ষিনে চরপাড়া এলাকার বিভিন্ন মামলার পরোয়ানাভোক্ত আসামী গ্রেপ্তার করতে যায় থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামীরা কল্লাকাটা এসেছে বলে গুজব ছড়িয়ে পুলিশ সদস্যেদের উপর হামলা চালায়। এরআগে বেশ কয়েকদিন ধরে দেশজুড়ে ছেলে ধরা, কল্লাকাটা এমন সন্দেহে বেশ কয়েকজনকে গণপিটুনী দেয় জনতা। এই গণপিটুনীতে আহতের পাশাপাশি নিহত হন অনেকে।

মহেশখালীর এই ঘটনায় এএসআই ফরিদুল উদ্দিন মুন্সি এবং বিশেষ বাহীনির সদস্য লিটন গুরুতর আহত হন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে বেশ কয়েকজনকে আটক করেছে বলে জানা যায়।

এদিকে কুতুবজোমের একটি শক্তিশালী মানব পাচারকারী সিন্ডিকেটকে পুলিশ দীর্ঘদিন ধরে গ্রেপ্তারের চেষ্টা করে আসছে। শুক্রবার রাত সাড়ে টায় তাদের ধরতে পুলিশ অভিযানে গেলে মানব পাচারকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ে ও দারালো দা দিয়ে হামলা চালায়। হামলায় আহতদের শরীরের বিভিন্ন অংশে আঘাত প্রাপ্ত হয়। আহত পুলিশ সদস্যরা মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা জানান- হামলাকারী আসামীরা সংখ্যায় বেশী হওয়ায় পুলিশ অসহায় হয়ে পড়ে। স্থানীয় জনপ্রতিনিধি বা সচেতন মহলের কেউ এগিয়ে আসেনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত জানাগেছে, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের চিরুনি অভিযান অব্যাহত রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com