কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু

Print

চট্টগ্রামে পতেঙ্গা সমুদ্র সৈকতে কাঁকড়া খেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। ওই ছাত্রের নাম মাহফুজুর রহমান (২০)। তিনি প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন। তার বাড়ি চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট গ্রামে।

জানা যায়, গতকাল শুক্রবার বিকেলে বন্ধুকে নিয়ে পতেঙ্গায় বেড়াতে যান মাহফুজুর রহমান। সেখানে কাঁকড়া খেয়ে দু’জনেই অসুস্থ হয়ে পড়েন। তাদের শ্বাসকষ্ট বেড়ে যায় ও নাক মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। পরে স্থানীয়রা তাদের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করে।

সেখানে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমানকে মৃত ঘোষণা করেন। মাহফুজের বন্ধুকে হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com