কারিগরি ত্রুটির কারণে ফেসবুক-ইন্সটাগ্রাম বন্ধ

Print

কারিগরি ত্রুটির কারণে বিশ্বব্যাপী ফেসবুক, ইন্সটাগ্রাম ও হোয়াটসঅ্যাপ ব্যবহার বিঘ্নিত হয়েছে। রোববার (১৪ এপ্রিল) আন্তর্জাতিক সংবাদমাধ্যম ডেইলি এক্সপ্রেসের সংবাদে এই তথ্য জানা যায়।

যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র এবং ইউরোপের ব্যবহারকারীরা সকাল থেকেই ফেসবুক ব্যবহারে অসুবিধার সম্মুখিন হচ্ছিলেন। এশিয়ার বিভিন্ন অংশেও ফেসবুক, ইন্সটাগ্রাম ও হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাচ্ছে না। এছাড়া ফেসবুকের সার্ভারে সমস্যা হওয়ায় ম্যাসেঞ্জার অ্যাপও কাজ করছে না।

আরেকটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ফিডে সারাবিশ্ব থেকে ব্যবহারকারীরা অভিযোগ করছেন। একজন ব্যবহারকারী টুইট করেছেন: “ফেসবুক, ইন্সটাগ্রাম, হোয়াটসঅ্যাপ ডাউন। আই ফিল হ্যান্ডলেস।”

আরেকজন লিখেছেন: “ফেসবুকডাউন- সিমস টু বি ফেয়ারলি ক্যাটাস্ট্রফিক। কান্ট ইভেন লোড দ্য পেজ টু লগ ইন।”

এক ব্যবহারকারী রসিকতা করে লিখেছেন, ইট ওয়াজ টাইম টু রিল্যাক্স নাও দ্যাট দ্য সোশ্যাল মিডিয়া সাইটস আর ডাউন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 60 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com