কারো কাছে মাথানত করি না

Print

কখনো কারো কাছে মাথানত করেন না বলে দৃঢ়তার সঙ্গে জানিয়ে দিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি বিদেশে ‘ভিক্ষা করার’ অভিযোগও প্রত্যাখ্যান করেছেন। এর আগে বিরোধী দল পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো জারদারি অভিযোগ করেন, ইমরান খান যুক্তরাষ্ট্র সফরে জাতিকে বিব্রতকর অবস্থায় ফেলেছেন। ইমরান খান তিন দিনের যুক্তরাষ্ট্র সফর শেষে ইসলামাবাদ বিমানবন্দরে অকবতরণ করে সমবেতদের উদ্দেশে বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, আমি কারো কাছে মাথা নতও করিনি। আমার দেশকেও মাথা নত করতে দেবো না। আমরা আত্মমর্যাদাশীল জাতি। আমার লড়াই হলো পাকিস্তানকে বিশ্বের অন্যতম একটি মহান দেশে পরিণত করা।

এটা করা হবে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর দেখানো মূলনীতির ওপর ভিত্তি করে, এ নীতির ওপরই মদিনা প্রতিষ্ঠিত হয়েছে। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

ওদিকে এ সপ্তাহের শুরুতে ইমরান খানের সমালোচনা করেন বিলাওয়াল ভুট্টো। তিনি বলেন, ইমরান একজন শাসক। তিনি কোনো নেতা নন। পাকিস্তানে এমন একজন নেতা প্রয়োজন, যিনি নিজের কথা নয়Ñ বলবেন সব পাকিস্তানির কথা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com