কালাচাঁদপুরে ইভিএম এ ভোটারদের প্রশিক্ষণ প্রদান

Print

কালাচাঁদপুরে ইভিএম এ ভোটারদের প্রশিক্ষণ প্রদান

-এম.সোহেল রানা; মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলার কালাচাঁদপুরে ভোটারদের ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এ ভোটারদের ভোট প্রদান প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

প্রশিক্ষণটি ১৬মার্চ২০১৯ইং শনিবার থেকে শুরু হয়ে ২১মার্চ২০১৯ইং পর্যন্ত চলবে। প্রতিদিন সকাল ১১টা থেকে সন্ধা পর্যন্ত ভোটারদের প্রশিক্ষন দেয়া হয়। কালাচাঁদপুরে প্রশিক্ষন প্রদান করেন- মোঃ মিরাজুল ইসলাম (কম্পিউটার শিক্ষক), সহকারি শিক্ষিকা সারমিন ফারহানা ও আসমা খন্দকার।

কালাচাঁদপুরের ভোটাররা প্রশিক্ষণ নিতে এসে খলিলুর রহমান জানান- ভোটারটা (ইভিএম) এ ভোট প্রদানের প্রশিক্ষণ পেয়ে খুব আনন্দিত। ইভিএম এ ভোট প্রদান করতে পারলে জাল ভোট দেয়া, কেন্দ্র দখল করে ভোট প্রদান, একজনের ভোট অন্যের পক্ষে প্রদান, একবার ভোট দিয়ে থাকলে দ্বিতীয়বার ভোট দেয়া যায় না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 106 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com