কাশ্মির ইস্যুতে ট্রাম্প- ইমরান বৈঠক সোমবার

Print

কাশ্মির ইস্যুতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সাথে বৈঠক করবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। আগামী ২৩ সেপ্টেম্বর তাদের বৈঠক অনুষ্ঠিত হবে বলে এক কূটনৈতিক সূত্র জানিয়েছে। জাতিসঙ্ঘের ৭৪তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন ইমরান খান।

ওই সূত্র জানায়, জাতিসঙ্ঘের অধিবেশন চলাকালে মার্কিন নেতার সাথে প্রধানমন্ত্রী ইমরান খান দু’টি বৈঠক করবেন বলে আশা করা হচ্ছে। ২৩ সেপ্টেম্বর প্রথম বৈঠক হতে পারে। ২৪ ঘণ্টারও কম সময়ের মধ্যে এটি হবে প্রেসিডেন্ট ট্রাম্পের দক্ষিণ এশিয়ার নেতার সাথে দ্বিতীয় বৈঠক।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প পাকিস্তানি নেতার সাথে দেখা করার কয়েক ঘণ্টা আগে ২২ সেপ্টেম্বর টেক্সাসের হিউস্টনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে একটি যৌথ সমাবেশ করবেন। তবে এই যৌথ সমাবেশের আগে বা পরে ভারত-পাকিস্তান সম্পর্ক নিয়ে ট্রাম্প-মোদি পৃথক বৈঠক করবেন বলেও আশা করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com