কিশোরীকে দলবেঁধে ধর্ষণ, ‘প্রেমিক’ আটক

Print

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই তরুণীর কথিত প্রেমিক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত বুধবার রাতের ওই ঘটনায় শুক্রবার সকালে মেয়েটি বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি মামলা করেছেন।

মামলার আসামিরা হলেন, রফিকুল ইসলাম জয়, সাজ্জাদ হোসেন বাবু এবং সাইফুল ইসলাম। ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি বেগমগঞ্জ উপজেলায়।

পুলিশ জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে বেগমগঞ্জের আপানিয়া এলাকার বাসিন্দা রফিকুল বুধবার ওই তরুণীকে সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের রসুলপুর গ্রামের সাজ্জাদ হোসেন বাবুর বাড়িতে নিয়ে যায়। সেখানে জয়, বাবু ও সাইফুল মিলে তাকে দলবেঁধে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয়দের নজরে আসলে বৃহস্পতিবার রাতে তারা থানায় খবর দেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ জানান, খবর পেয়ে ভিকটিমকে উদ্ধার ও ঘটনাস্থল থেকে মামলার প্রধান আসামি জয়কে গ্রেপ্তার করা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com