কিশোর গ্যাংয়ের চাপাতিতে প্রাণ গেল কিশোরের

Print

নুরুলকে কুপিয়ে ফেলে রেখে যাওয়া স্থান ইট দিয়ে ঘিরে রাখা হয়েছে। পাশেই পড়ে আছে তার রক্তমাখা শার্ট। রাজ দিঘির পাড়, গাজীপুর সিটি করপোরেশন, ৩ সেপ্টেম্বর।

নুরুলকে কুপিয়ে ফেলে রেখে যাওয়া স্থান ইট দিয়ে ঘিরে রাখা হয়েছে। পাশেই পড়ে আছে তার রক্তমাখা শার্ট। রাজ দিঘির পাড়, গাজীপুর সিটি করপোরেশন, ৩ সেপ্টেম্বর।

গাজীপুর সিটি করপোরেশনে প্রকাশ্যে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। মঙ্গলবার বেলা তিনটার দিকে গাজীপুর সিটি করপোরেশনের রাজ দিঘির পাড়ে এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনার তথ্য নিতে প্রত্যক্ষদর্শী এক কিশোরকে হেফাজতে নিয়েছে।

নিহত কিশোরের নাম নুরুল ইসলাম (১৫)। সে স্থানীয় পাখি বিক্রেতা ফকির আলীর ছেলে। ফকির আলী গাজীপুর শহরের উত্তর রাজবাড়ি এলাকায় সপরিবারে ভাড়া থাকেন। তাঁদের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবর্দী থানার ভায়াডাঙ্গা (ভাগাতা) এলাকায়।

পুলিশ হেফাজতে থাকা ওই কিশোরের নাম মো. সাজন (১৬)। পুলিশ জানিয়েছে, সাজন ঘটনার সময় নুরুলের সঙ্গে ছিল বলে তারা জানাতে পেরেছে। তার কাছ থেকে হামলার কারণ ও হামলাকারীদের সম্পর্কে তথ্য নেওয়া হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com