কুবিতে নেত্রকোনা স্টুডেন্ট এসোসিয়েশন এর নবীন বরণ অনুষ্ঠিত

Print

 

তানভীর আহমেদ রাসেল, কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নেত্রকোনা জেলা থেকে আগত শিক্ষার্থীদের সংগঠন ‘নেত্রকোণা স্টুডেন্ট এসোসিয়েশন এর নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠান আয়োজিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এই অনুষ্ঠানটির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতি শাহরিয়ার খান নোবেলের সঞ্চালনা ও সভাপতি ইশফাকুল কাদির আবিরের সভাপতিত্বে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আজমাইন মুহতাসিম মীর ও সংগঠনটির সাধারণ সম্পাদক এম. এস. টিটু মাহমুদ উপস্থিত ছিলেন। এছাড়াও সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় নেত্রকোনা জেলা থেকে সদ্য আগত বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়। পাশাপাশি বিদায়ী শিক্ষার্থীদের আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তৃতায় নবীনদের প্রতি দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com