কুবিতে বিএনসিসির ভর্তি পরীক্ষা সম্পন্ন

Print
কুবি প্রতিনিধি:
জ্ঞান, শৃঙ্খলা ও একতার বাহক বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)- এর কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের ৮ম ব্যাচের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় মুক্তমঞ্চ সংলগ্ন মাঠে লিখিত এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় প্লাটুন কমান্ডার ও অর্থনীতি বিভাগের শিক্ষক ড. মো. শামিমুল ইসলাম; সামরিক প্রশিক্ষক সার্জেন্ট মো. বাবুল হোসেন; ক্যাডেট আন্ডার অফিসার মো. সোহান শেখ; মহিলা প্লাটুনের সিনিয়র ক্যাডেট ফারজানা আফরুজ টুম্পাসহ প্লাটুনের অন্যান্য ক্যাডেটরা।
ময়নামতি রেজিমেন্টের সেনা শাখার অধীনে ২০০৯ সালে যাত্রা শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুন। এবছর প্লাটুনের ৮ম ব্যাচে যুক্ত হতে যাওয়া এই শিক্ষার্থীদের চূড়ান্ত সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে শনিবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯ টা থেকে ৫টা পর্যন্ত। চূড়ান্ত বাছাইয়ে ৪০ জন পুরুষ ও ২০ জন মহিলাকে প্লাটুনভুক্ত করা হবে।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 159 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com